সংবাদ শিরোনাম:
ধনবাড়ী উপজেলা মহিলা ভাইস চেয়ারম্যানে লড়ছেন ;মিনা লিপি মাভাবিপ্রবিতে গুচ্ছ ভর্তি পরীক্ষার্থীদের শরবত পান করালেন নারায়ণগঞ্জ-মুন্সিগঞ্জ এসোসিয়েশন মধুপুরে ইসতিসকার নামাজ ও বিশেষ মোনাজাত অনুষ্ঠিত টাঙ্গাইলে কাগজপত্র সঠিক না থাকায় ৩ বাসের জরিমানা জেলা প্রশাসন ও বি আর টি টাঙ্গাইলের উদ্যোগে মোবাইল কোর্ট পরিচালিত গুচ্ছ ভর্তি পরীক্ষা উপলক্ষে মাভাবিপ্রবি বাস সার্ভিস মির্জাপুরে ৪৭ জন অসুস্থদের মধ্যে চেক বিতরণ ভূঞাপুরে ভবনে কাজ করতে গিয়ে প্রাণ গেল নির্মাণ শ্রমিকের মির্জাপুরে রাজশাহী সিল্কসিটি এক্সপ্রেস ট্রেনে আগুন, ১০ যাত্রী আহত টাঙ্গাইল সদরে এক স্কুল ছাত্রকে কুপিয়ে হত্যা
কালিহাতীতে জমি সংক্রান্ত বিরোধে আহত সাত

কালিহাতীতে জমি সংক্রান্ত বিরোধে আহত সাত

প্রতিদিন প্রতিবেদক: কালিহাতীর কাগমারী পাথাইলকান্দি গ্রামে জমি নিয়ে বিরোধের জের ধরে রোববার (২৬ এপ্রিল) প্রতিপক্ষের হামলায় সাত ব্যক্তি আহত হয়েছেন। এ ঘটনায় ইউসুব ও নুরনবী নামে দুই হামলাকারীকে পুলিশ গ্রেপ্তার করেছেন।

আহতরা হচ্ছেন, মো. শাহ আলম (৩৮), জুয়েল (২৫), আ. বাছেদ (৪০), আবেদ আলী (৬০), নুর ইসলাম (৫৫), মোরছালিন (২০) ও আব্দুল আলীম (৩৮)। আহতদের টাঙ্গাইল জেনারেল হাসপাতালে ভর্তি করা হয়েছে।

জানাগেছে, কাগমারী পাথাইলকান্দি গ্রামের মৃত মনসুর রহমানের ছেলে মো. শাহ আলমদের সাথে প্রতিবেশি মৃত হযরত আলীর ছেলে ফজলুল হক ও আমীর আলীদের দীর্ঘদিন যাবত জমি নিয়ে বিরোধ চলছিল।ওই বিরোধের জের ধরে রোববার সকালে ফজলুল হক (৫৫), আমীর আলী (৬০), আক্তার হোসেন (৪০), মোস্তফা (৩৫), শাহীন (১৯), মজিবর (৩৫) গংরা দা, লাঠি, লোহার রড সহ দেশীয় অস্ত্রশস্ত্র নিয়ে প্রতিপক্ষ মো. শাহআলমের বাড়িতে হামলা চালায়। হামলায় উল্লেখিত ৭ ব্যক্তি আহত হয়।

এসময় প্রতিপক্ষের পাল্টা হামলায় ফজলুল হক ও আমীর আলীও আহত হয়। আহতদের কালিহাতী উপজেলা স্বাস্থ কমপ্লেক্স ও টাঙ্গাইল জেনারেল হাসপাতালে ভর্তি করা হয়। আহত মো. শাহআলম জানান, পূর্ব শত্রুতার জের ধরে রোববার সকালে দেশীয় অস্ত্রশস্ত্র নিয়ে ফজলুল হক ও আমীর আলীর নেতৃত্বে ১৬-১৭ ব্যক্তি অতর্কিতভাবে হামলা চালায়। তারা বাড়ি-ঘরের ক্ষতিসাধন করে এবং তাদের হামলায় তিনি সহ ৭জন আহত হন। তাদের চিৎকারে আশপাশের লোকজন এগিয়ে এলে হামলাকারীরা পালিয়ে যায়।

স্থানীয় একটি সূত্র জানায়, হামলাকারীরা চলে যাওয়ার সময় মো. শাহআলমদের পাল্টা হামলায় ফজলুল হক ও আমীর আলী আহত হয়েছেন।

কালিহাতী থানার অফিসার ইনচার্জ(ওসি) হাসান আল মামুন জানান, এ ঘটনায় মো. শাহআলম বাদী হয়ে ১৬জনকে অভিযুক্ত করে মামলা দায়ের করেছেন। হামলার অভিযোগে কাগমারী পাথাইলকান্দি গ্রামের মো. হাবেল মিয়ার দুই ছেলে ইউসুব ও নুরনবীকে গ্রেপ্তার করা হয়েছে।

খবরটি শেয়ার করুন..

Comments are closed.




© সর্বস্বত্ব সংরক্ষিত । এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি ।
নির্মান ও ডিজাইন: সুশান্ত কুমার মোবাইল: 01748962840